Policy

রিফান্ড ও রিটার্ন পলিসি
https://giftshours.com/ থেকে যেকোনো পণ্য ক্রয়ের আগে নিচের রিফান্ড ও রিটার্ন পলিসিগুলো পড়ে নিন।

কোনো প্রোডাক্টের ক্ষেত্রে অগ্রিম মূল্য পরিশোধ হওয়ার পরে স্টকে সেই পণ্য না থাকলে সেক্ষেত্রে আপনি পরিশোধকৃত মূল্য পুরোটাই ফেরত পাবেন।

প্রতিশ্রুত সময়ের মধ্যে অর্ডারকৃত পণ্য ডেলিভারী না পেলে ক্রেতা যদি পণ্য গ্রহন করতে অপারগতা প্রকাশ করে সেক্ষেত্রে আপনি পরিশোধকৃত মূল্য ফেরত পাবেন। এক্ষেত্রে রাজনৈতিক অচলাবস্তা, প্রাকৃতিক দুর্যোগ কিংবা যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি পণ্য ডেলিভারী বিলম্বের কারন হিসেবে বিবেচনা করা হবে।

ওয়েবসাইট থেকে কোনো পণ্যের অর্ডার কনফার্ম করার পর তা এখন আর কিনতে ইচ্ছুক নন, এই জাতীয় কোন কারনে পণ্যের রিফান্ড রিকুয়েস্ট গ্রহণযোগ্য নয়। অনুগ্রহপূর্বক আমাদের ওয়েবসাইটে দেয়া পণ্যের বিবরণ এবং ছবি দেখে নিশ্চিত হলে তবেই সেই পণ্যটি অর্ডার করবেন।

অর্ডারকৃত প্রোডাক্ট গ্রহণের পর প্রোডাক্ট ছেঁড়া বা ভুলক্রমে অন্য প্রোডাক্ট ডেলীভারী হলে ক্ষেত্রে আপনি ক্রয়কৃত প্রোডাক্টটির পরিবর্তে বিনা খরচে আরেকটি প্রোডাক্ট অর্ডার করতে পারবেন। ত্রুটিপূর্ণ প্রোডাক্ট সর্বোচ্চ একবার রিপ্লেস করা যাবে।

প্রোডাক্ট পরিবর্তনের ক্ষেত্রে অবশ্যই প্রোডাক্ট হাতে পাবার পর ৪৮ ঘন্টার মধ্যে রঙপল্লী’র ইমেইলে [email protected] অথবা মোবাইলের মাধ্যমে জানাতে হবে। অভিযোগ জানানোর সময় স্পষ্টভাবে আপনার অর্ডার ট্র্যাকিং নম্বর এবং সম্পূর্ণ ডেলিভারীর ঠিকানা উল্লেখ করতে হবে। অভিযোগটি গ্রহণ করা হলে ৪৮ ঘন্টার মধ্যে আপনাকে ফোন অথবা ইমেইল করে কনফার্ম করা হবে।

ক্ষতিগ্রস্ত পণ্যটি ৩ কার্যদিবসের মধ্যে রঙপল্লীর অফিসে পাঠাতে হবে। পণ্যটি অবশ্যই অব্যবহৃত অবস্থায় ফেরত পাঠাতে হবে। সেলাইকৃত পণ্য গ্রহণযোগ্য হবে না। ত্রুটিযুক্ত পণ্যের ক্ষেত্রে আমাদের এক্সপার্টগন পণ্যের ত্রুটি পর্যবেক্ষণ করে তা পরিবর্তন করার পদক্ষেপ গ্রহন করবেন। এক্ষেত্রে সর্বোচ্চ ৭-১০ দিন সময় লাগতে পারে।

পণ্য হাতে পাবার পর ডেলিভারী ম্যানের সামনেই তা চেক করে নিতে হবে। বক্স বা প্যাকেট ছেঁড়া থাকলে পণ্য রিসিভ করবেন না। ক্ষতিগ্রস্ত পণ্য ক্রেতা রিসিভ করলে তা নিজ দায়িত্বে করতে হবে এবং এই ব্যাপারে পরে কোন অভিযোগ গ্রহণ করা হবে না।

আপনার কাছ থেকে ক্ষতিগ্রস্ত পণ্যের অভিযোগ পাবার পর আমাদের কমপ্লেইন টিম আপনাকে ফোন করবেন। এজন্য অনুগ্রহপূর্বক আপনার অভিযোগটির সমাধান না হওয়া পর্যন্ত আপনার ফোনটি সক্রিয় রাখবেন। অভিযোগ জানানোর পর ত্রুটিপূর্ণ পণ্যটি সর্বোচ্চ ৩ কার্যদিবসের মধ্যে আমাদের অফিসে না পৌঁছালে আপনার অভিযোগটি বাতিল করা হবে।

গিফট আওয়ার যেকোনো সময় ওয়েবসাইটে দেয়া রিফান্ড ও রিটার্ন পলিসি পরিবর্তন, বাতিল এবং নতুন শর্ত আরোপ করার ক্ষমতা রাখে। তাই যেকোনো সময় অর্ডার করার পূর্বে সম্মানিত গ্রাহকদের রিফান্ড ও রিটার্ন পলিসি পড়ে দেখার অনুরোধ করছি।

Shopping Cart
Search
Category
Home
WhasApp
Facebook
Scroll to Top